October 22, 2024, 11:21 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে ফিরিয়ে আনতে খেলাধুলা অপরিসীম গুরুত্ব পালন করে বলেন রাইসুল ইসলাম সাধারণ সম্পাদক ফুটবল ক্লাব।

তামান্না আক্তার হাসিঃ মোবাইল আসক্তি থেকে বের করে কিশোর ও যুবকদের খেলাধুলায় ফিরিয়ে এনে গঠন করতে হবে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বিভিন্ন গ্যাং কালচার মুক্ত একটি সুন্দর সুশীল সমাজ।

প্রতিটি বাবা-মায়েরই নৈতিক দায়িত্ব সন্তানদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলার উদ্বুদ্ধ করা। কারণ খেলাধুলা সন্তানের শারীরিক বিকাশের পাশাপাশি মানসিক বিকাশেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।
রাজধানীর উত্তরায় ১৪নং সেক্টর আহলিয় মাঠ সংলগ্ন উত্তরা ফুটবল ক্লাব ২০২১/২২ এর জার্সি উন্মোচন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ফারুক খানের সুযোগ্য কন্যা উত্তরা ফুটবল ক্লাবের সভাপতি কানতারা খালেদা খান।
আলাউদ্দিন আল সোহেলের পৃষ্ঠপোষকতায় এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লিটন, 52 নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, এবং উত্তরা ফুটবল ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শেখ শাহাবুদ্দিন সহ ক্লাব সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও খেলোয়াড়বৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন